Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

কি সেবা কিভাবে পাবেন


কি সেবা কিভাবে পাবেন

ক্রঃ নং

কাঙ্খিত সেবার বিষয়

সংক্ষিপ্ত বিবরণ

 সেবা প্রাপ্তির স্থান

নতুন সংযোগ

সরকারী বরাদ্দ সাপেক্ষে লাইন নির্মাণ অথবা বিদ্যমান লাইন থেকে ক্ষুদ্র লাইন সম্প্রসারণ।

গ্রাহক সেবা পয়েন্ট

বিদ্যুৎ বিল

বিদ্যুৎ বিল হারিয়ে গেলে/বিদ্যুৎ বিল না পেলে/বিদ্যুৎ বিলের পরিমান কম বা বেশী হলে পূর্ববর্তী মাসের যে কোন একটি বিলের কপি নিয়ে যোগাযোগ করুন।

বিলিং সহকারীর রুম

বৈদ্যুতিক লাইনের ত্রুটি সম্পর্কিত অভিযোগ

বৈদ্যুতিক লাইনের ত্রুটির কারণে বিদ্যুৎ না পেলে/তার ছিঁড়ে গেলে/মিটার পুড়ে গেলে/অনুরূপ কোন সমস্যা দেখা দিলে

নিকটস্থ অভিযেগ কেন্দ্র

ঘরের অভ্যান্তরে বৈদ্যুতিক ত্রুটি সম্পর্কিত অভিযোগ

ঘরের অভ্যান্তরে বৈদ্যুতিক ত্রুটি পরিলক্ষিত হলে

নিকটস্থ টেকনিশিয়ান

বিদ্যুৎ বিল পরিশোধ

গ্রাহক কর্তৃক বিদ্যুৎ বিল পরিশোধ করণ

নলসিটি সোনালী ব্যাংক বা রকেট বা বিকাশ বা রবি বা নগদ বা একপে

পুনঃসংযোগ

যে কোন কারণে আপনার বিচ্ছিন্নকৃত সংযোগ এর পুনঃসংযোগ গ্রহণ করিতে হলে

গ্রাহক সেবা পয়েন্ট


আসন্ন সেচ মৌসুমে নিরবচ্ছিন্ন বিদ্যুত সরবরাহের লক্ষ্য সম্মানিত বিদ্যুৎ গ্রাহকগনের প্রতি আহবান